এই গরমের মধ্যে বাসায় যে সমস্ত বোনেরা গেঞ্জি বা টি শার্ট পড়েন তাদের উদ্দেশ্যে কিছু কথা,Life

পা

 

কথাগুলো মনোযোগ দিয়ে শুনবেন ইনশাআল্লাহ অনেক কিছু বুঝতে পারবে ! যেসব বোনেরা বাসায় গেঞ্জি বা টি শার্ট পড়েন আপনারা কি জানেন কার কার সামনে গেঞ্জী বা টি সাঠ ব্যবহার করা যাবে অনেকেই বা বলবে মা রামদের সামনে ব্যবহার করা জায়েজ আছে কিন্তু আপনার ধারণা সম্পূর্ণ ভুল কারণ যে আপনার বাবা হয় যে আপনার ভাই লাগে সে সম্পর্কের আগেও তাদের আরো একটি সম্পর্ক আছে তারা হলো পুরুষ তাদের মধ্যে পুরুষত্ব আপনি যখন গেঞ্জিব আর হিসাব করে তাদের সামনে হাঁটাচলা করবেন ঘুরাঘুরি করবেন তখন তাদের মানসিক চিন্তাভাবনা পরিবর্তন আসতে পারে

তখন তারা খারাপ রাস্তায় পা দিতে পারে কারণ মানুষকে সব সময় শয়তান ধোকা দিতে থাকে তাই তারা শয়তানের ফাঁদে পা দিয়ে ফেলতে পারে অবৈধ কাজে লিপ্ত হতে পারে আপনার সাথে না করলেও অন্য কারো সাথে সুযোগ পেলেই ধরে বসতে পারে 

হাদিসে বলা আছে কিয়ামতের আগে বাই তার বোনের সঙ্গে বাপ তার মেয়ের সঙ্গে মা তার ছেলের সঙ্গে জিনায় লিপ্ত হবে আস্তাগফিরুল্লাহ নাউজুবিল্লাহ আল্লাহ তাদেরকে হেদায়েত দান করুক আল্লাহ তাদেরকে ক্ষমা করুক খরেরে অলরেডি এইসব আপনি শুনতে পারবেন এইসব অলরেডি শুরু হয়ে গেছে

এর কারণ কি জানেন? একমাত্র মেয়েদের বেপর্দা কিছু মেয়েরা তো এখনই রাস্তাঘাটে প্যান্ট টি-শার্ট পরে ঘুরে বেড়ায় ওই সমস্ত মেয়েদের তো লজ্জা শরম কিছুই নাই তারা মুসলিম নাকি অন্য ধর্মের কিছুই বোঝা যায় না আল্লাহ তাদেরকে হেদায়েত দান করুক আল্লাহ তাদেরকে ক্ষমা করুক

এখানে কিছু বেপর্দা মেয়েরা বক্তব্য রাখবে যে আমাদের দেশে তো পাঁচ বছরের শিশু মেয়েকে ধর্ষণ করা বৃদ্ধ মহিলাকে ধর্ষণ করা হয় তাদেরকে আমি একটা কথা বলবো তাদের এই প্রশ্নের দাঁতভাঙ্গা উত্তর দিতে আমি একটা কথা বলতে চাই

সে অনেকদিন আগের কথা আমার পাশের বাসার এক আন্টি বিরানির রান্না করছি সে বিরিয়ানির গন্ধ পুরা মহল্লা মৌ মৌ করছিল সেদিন সেও আমাকে বিরানি দিলনা তারপর সেই বিরিয়ানি খেতে আমার প্রচুর ইচ্ছে করল গন্ধ শুকার কারণ তারপর আমি বাজার থেকে সকল মশল্লা কিনে এনে বিরিয়ানি বানিয়ে খেলাম

সেদিন কিন্তু আমি বিরিয়ানি খেতাম না শুধু মাত্র বিরিয়ানির গন্ধ সুখার জন্য খেতে ইচ্ছে করলো তাই খেয়েছিলাম তেতুল দেখলে যেমন কিছু মেয়েদের জিভে পানি আছে জি এক হাফ হয়ে যায় ঠিক কিছু পুরুষের বেপর্দা নারী দেখলে জিভ এক হাত হয়ে যায় বুক করতে মন চাই লোকালয়ের মধ্যে কখন তাকে হয়তো ধরতে পারেনা তারপর আড়ালে গিয়ে যাকে পায় তাকেই ধরে বসে

সেটা বাচ্চা হয় সেটা বয়স্ক হয় সেটা হয়তো কিন্তু সেটা তার কিছুই যায় আসে না কারণ তার বুক করতে হবে তার জিবে পানি এসে গেছে

আশা করি ওইসব বেপর্দা মেয়েরা এই প্রশ্নের উত্তর পেয়ে গেছেন

তাই বোনেরা এসব কাজ থেকে সাবধানে থাকবে আপনি অবশ্যই গেঞ্জি রতে পারেন কিন্তু সেটা আপনার ব্যক্তিগত রুমে কেউ যেন না দেখতে পারে ইনশাআল্লাহ আপনি আপনার স্বামীর সামনে রতে পারেন কোন সমস্যা নেই

তবে আমার মনে হয় এইসব না পড়াই উত্তম কারণ আমাদের প্রাণ প্রিয় নবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম মহিলাদের পুরুষের পোশাক পড়তে নিষেধ করে ছেন এতে ফিতনা হতে পারে মহিলাদের পোশাক হবে ডিলাডালা আমাদের প্রাণ প্রিয় নবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম কোন কথা এমনি এমনি বলে নাই আশা করি ইনশাআল্লাহ সবাই বুঝতে পেরেছি 


আমি কন্টিনিউ ব্লগ বোর্ড করি কিন্তু কখনো আমি কোন পোস্টে বলি না যে আমার এই প্রস্তুত শেয়ার করে বা একটা কমেন্ট করেন কয়েকটি লাইক দেন কিন্তু আমি বলব এই পোস্টটি বর্তমান সময়ের জন্য খুবই প্রয়োজনীয় তাই বলবো এই পোস্টটি আপনারা শেয়ার করেন আপনাদের বন্ধু-বান্ধব ফ্রেন্ড সার্কেল তাদের কাছে শেয়ার করব কারণ এই পোস্টটি থেকে যদি একজনও বদলে যেতে পারে তাহলে আপনারা সব পাবেন

Mesothelioma Patient Testimonials


While mesothelioma

survival rates offer a broad outlook on survival, they do not characterize particular instances. Diagnostic equipment and therapeutic methods have improved recently. There are now more long-term mesothelioma survivors thanks to these achievements. After a diagnosis, mesothelioma survivors give patients and their loved ones hope.


What Are the Uses of Mesothelioma Survival Rates?


Medical professionals, patients, and mesothelioma researchers can all benefit from knowing the survival statistics. They can be utilized, for instance, to:


Next Post Previous Post